নিউজ ডেস্ক:খোরপোষের মামলা আর শুনানিতে সবাইকে চমকে দিয়ে স্বামী আদালতে জানালেন,তার অবস্থা এতটাই খারাপ যে রাহুল গান্ধী ক্ষমতায় আসার পরই তিনি স্ত্রীকে খোরপোষের টাকা দিতে পারবেন।

দিন কয়েক আগেই রাহুল গান্ধী প্রতিশ্রুতি দিয়েছেন, ক্ষমতায় আসলে দেশের ২৫ কোটি মানুষকে ন্যায় প্রকল্পে আনা হবে। এই প্রকল্পে কারও আয় ১২ হাজার টাকার নীচে হলে টাকা দেবে সরকার। বছরে ৭২ হাজার টাকা পাবেন প্রতিটি গরিব ভারতীয়।
ইন্দোরের স্থানীয় আদালতে আলাদা থাকা স্বামীর কাছ থেকে খোরপোষ চেয়ে মামলা করেছিলেন স্ত্রী। আদালতে তিনি দাবি করেছিলেন, তাঁর ও সন্তানদের জন্য তিন হাজার টাকা মাসিক খোরপোষ প্রয়োজন।

ওই মামলাতেই মহিলার প্রাক্তন স্বামীর আইনজীবী মোহন পাতিদার আদালতে জানান, তাঁর মক্কেল কার্যত বেকার।ছোট খাটো অভিনেতা তিনি। মাসে ৫-৬ হাজার টাকা আয় করেন। তার থেকে তিনি তার নিজের এবং তার বাবা মায়ের খরচা চালান।এতে স্ত্রীর খোরপোষ দেওয়া তার পক্ষে কোনোভাবেই সম্ভব নয়।

আদালতে মোহন পাতিদার আরও জানান, কংগ্রেস ক্ষমতায় না আসলে খোরপোষ দেওয়াও সম্ভব নয়। কংগ্রেস ক্ষমতায় আসলে মাসে ৬০০০ টাকা পেলে ৪৫০০ টাকা স্ত্রীকে দিয়ে দেবেন। বাকিটা টাকা নিজে রাখবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here