নিউজ ডেস্ক- গুরুতর অসুস্থ বলিউড অভিনেত্রী বিদ্যা সিনহা। শ্বাসকষ্ট জনিত সমস্যার জন্য বৃহস্পতিবার জুহুর একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। স্পট বয়’-এ প্রকাশিত প্রতিবেদন অনুসারে অভিনেত্রী বিদ্যা সিনহাকে ভেন্টিলেটরে রাখা হয়েছিল। তার অ্যাঞ্জিওগ্রাফি করা হয়েছে।তার ফুসফুস ও হৃৎপিণ্ডের বেশকিছু সমস্যা রয়েছে বলে জানা গেছে। তবে আপাতত অভিনেত্রীর অবস্থা স্থিতিশীল বলেই জানাচ্ছেন চিকিৎসকরা। 
‘রজনীগন্ধা’, ‘ছোটি সি বাত’, ছবিতে অভিনেতা অমল পালেকরের বিপরীতে দেখা অভিনয়ের জন্যই তিনি সবথেকে বেশি পরিচিতি পেয়েছিলেন। সম্প্রতি ‘কুলফি কুমার বাজেওয়ালা’ ধারাবাহিকেও দেখা যায় বিদ্যা সিনহাকে। একতা কাপুর কাব্যঞ্জলি ধারাবাহিকেও অভিনয় করেন বিদ্যা। তাঁকে দেখা যায় সলমনের ‘বডিগার্ড’ ছবিতেও।
ব্যক্তিগত জীবনেও কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হয়েছিল অভিনেত্রী বিদ্যা সিনহাকে। ১৯৬৮ সালে তার এক প্রতিবেশী যুবকের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন বিদ্যা। এক কন্যা সন্তান দত্তক নেন। পরে ১৯৯৬ সালে মৃত্যু হয় বিদ্যা সিনহার স্বামীর। পরবর্তীকালে নেতাজি ভীমরাও সালুঙ্খে নামে এক ব্যক্তির সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন বিদ্যা। তবে পরবর্তীকালে স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ আনেন তিনি এবং তার বিবাহ-বিচ্ছেদ হয়। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here