মালদাঃ—শৌচালয় তৈরি করাকে কেন্দ্র করে রণক্ষেত্রে রূপ নিল মোথাবাড়ি। খুন এক ব্যক্তি। অভিযুক্তের বাড়িতে ভাঙচুর এবং আগুন লাগিয়ে দিলো উত্তেজিত বাসিন্দারা। ঘটনাটি ঘটেছে মালদার মোথাবাড়ি থানার মেহেরাপুর নতুনপাড়া এলাকায়।

পুলিশ এই ঘটনায় একজনকে গ্রেফতার করলেও বাকিরা পলাতক।জানা গেছে মৃত ওই ব্যক্তির নাম বাবলু শেখ। বয়স 35। পরিবারের অভিযোগ শনিবার সকালে বাবলু শেখ বাড়ির পাশেই শৌচালয় তৈরি করছিল। এই ঘটনায় বাধা দেয় প্রতিবেশী ফজলুল সেখ, লালচাঁদ শেখ সহ 6 জন। প্রতিবাদ করায় বাবলু সেকের ওপর চড়াও হয় তারা বলে অভিযোগ। বন্দুকের বাট এবং ইট দিয়ে মাথা থেঁতলে খুন করা হয় বাবলু শেখ কে।

বাবলু শেখ কে বাঁচাতে এগিয়ে আসলে তাদের পরিবারের বেশ কয়েকজন আহত হয়। বাবলু শেখের পরিবারের অভিযোগ, নিজস্ব জায়গায় শৌচালয় তৈরি করছিল বাবলু। সৌচালায় তৈরিতে বাধা দেয় ফজলুল সেখের পরিবার।

প্রতিবাদ করায় বাবলু শেখ কে মারধর করে খুন করা হয়। রক্তাক্ত অবস্থায় বাবলু থেকে মালদা মেডিকেল কলেজ এবং তারপর সেখান থেকে কলকাতা নিয়ে যাওয়া হলে রাত্রে মৃত্যু হয় তার। এ খবর জানাজানি হতেই রবিবার বিক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসীরা। অভিযুক্তের বাড়িতে আগুন ধরিয়ে দেয়। রণক্ষেত্রের রূপ নেয় মেহেরপুরের নতুনপাড়া। ঘটনাস্থলে পৌঁছায় মোথাবাড়ি থানার বিশাল পুলিশ বাহিনী এবং দমকল।

প্রায় ঘন্টা খানেক পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। ইতিমধ্যে পুলিশ এই ঘটনায় ফজলুল সেখ কে গ্রেফতার করেছে বাকিরা পলাতক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here