নিউজ ডেস্ক – বলিউডের জনপ্রিয় গায়িকা কণিকা কাপুরের বিরুদ্ধে দায়ের করা হল এফআইআর। উত্তরপ্রদেশের সরোজিনি নগর থানায় কণিকার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে বলে খবর। শুধু তাই নয়, কানপুরে কণিকার মামার বাড়ির বেশ কয়েকজনকে নজরদারিতে রাখা হয়েছে। তাঁদেরও পরীক্ষার জন্য পাঠানো হয়েছে লখনউতে।


গত ৯ মার্চ লন্ডন থেকে মুম্বইতে আসেন কণিকা কাপুর। এরপর ১১ মার্চ মুম্বই থেকে লখনইতে এসে হাজির হন তিনি। লখনউতে হাজির হয়ে মামারবাড়ির লোকজন এবং দিদার সঙ্গে দেখা করেন কণিকা। এরপর ১৩, ১৪ এবং ১৫ মার্চ পরপর ৩টি হাই প্রোফাইল পার্টিতে হাজির হন বলিউডের জনপ্রিয় গায়িকা। ওই ঘটনার ৩ দিন পর অর্থাত ১৮ মার্চ কণিকার জ্বর আসে এবং তাঁর শরীরে করোনার উপসর্গ দেখা যায়। এরপরই কণিকার পরীক্ষা করা হয়। জানা যায়, কোভিড ১৯-এ আক্রান্ত তিনি।


এদিকে কণিকা কাপুরের কোভিড ১৯ ধরা পড়ার পরই তাঁকে অ্যাম্বুলেন্সে করে লখনউয়ের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এদিকে কণিকা কাপুর করোনায় আক্রান্ত হওয়ার পর মুখ খোলেন মি ব্রোস-এর মনমীত। তিনি বলেন,লন্ডন থেকে ফেরার পর কণিকা মামারবাড়িতে গিয়ে তাঁর দিদার সঙ্গে দেখা করেন। তাঁর দিদার বয়স হয়েছে। তিনি যেন সুস্থ থাকেন, সেই প্রার্থনাই করা হচ্ছে বলে জানান মনমীত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here