নিউজ ডেস্ক – মদের হোম ডেলিভারির খবর সম্পুর্ণ মিথ্যে স্পষ্ট করে দিল পুলিশ। লকডাউনের মধ্যে মদের হোম ডেলিভারি করা হবে, বুধবার বিকেলে এমন খবর ছড়িয়ে পড়েছিল। কিন্তু কলকাতা পুলিশ জানিয়েছে, এ খবর সত্যি নয়। মদের কোনও রকমের হোম ডেলিভারি করা হবে না।


আজ বিকেলে গুজব ছড়ায় লকডাউনের সময় শহরে মদের হোম ডেলিভারি করা হবে। প্রতি দিন সকাল ১১টা থেকে দুপুর ২টো পর্যন্ত ওই ডেলিভারির জন্য অর্ডার নেওয়া হবে। পরে দুপুর ২টো থেকে বিকেল ৫টা পর্যন্ত ওই মদের হোম ডেলিভারি করা হবে।বাড়ির কাছে কোনও মদের দোকানে অথবা পানশালায় ফোন করে ওই অর্ডার দেওয়া যাবে বলেও খবর ছড়ায়।অফ-শপ, অন-শপ, পানশালা, রেস্তরাঁ, হোটেল থেকেও মদের হোম ডেলিভারি হবে। তবে, কেউ দোকানে গিয়ে মদ কিনতে পারবেন না। আবগারি লাইসেন্স রয়েছে এমন দোকান বা পানশালার কর্মীরা মদের হোম ডেলিভারি করতে পারবেন বলেও খবর ছড়িয়ে পড়ে।কিন্তু এ দিন বিকেলে কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মা স্পষ্ট জানান, এর কোনও সত্যতা নেই। তাঁর কথায়, ‘‘এটা ভুল খবর।’’


তবে, নবান্নের একটি সূত্রের খবর, আগামী কাল বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিভিন্ন বণিকসভা, পর্যটন এবং ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলির সঙ্গে বৈঠকে বসবেন। সেখানে এই হোম ডেলিভারির বিষয় নিয়ে আলোচনা হতে পারে বলেই জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here