নিউজ ডেস্ক – করোনা আক্রান্ত ডাকাত। ধৃত দুই ডাকাত কোয়ারেন্টাইনে। যার দোকানে ডাকাতি তিনিও হোম কোয়ারেন্টাইনে। সম্প্রতি কয়েক জন দুস্কৃতী দোকানের কয়েক হাজার টাকার পান মশলা লুঠ করে, ছিনতাই করে দোকানদারের সোনার আঙটি।ভাদোদরা জেলার দাভোওই তালুকায় খোঁজ মিলল ওই করোনা আক্রান্ত ডাকাতের ।

সোমবার টিম্বি গ্রামের রেল ক্রসিংয়ের কাছে একটি দোকান থেকে প্রচুর পান মশলা চুরি করে সে। শুধু তাই নয়, মালিকের হাতের সোনার আংটি নিয়ে পালিয়ে যায় । ওই দোকানের মালিকের অভিযোগ, চুরি যাওয়া মশলার দাম প্রায় ৫ হাজার টাকা। স্টোরের মালিক মহেশ বারিয়া পুলিশের কাছে অভিযোগ করে ও অভিযুক্তের গাড়ির নম্বরটি জমা দেন।
পুলিশ আরও জানিয়েছে, অভিযুক্ত ও তার সঙ্গী মিলে দোকানে পান মশলা লুঠ করে। ঘটনার অভিযোগের ভিত্তিতে দুই অপরাধীকেই আটক করে পুলিশ। তাঁদের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি রয়েছে কিনা তা জানার জন্য এসএসজি হাসপাতালে টেস্ট করানো হয়। বুধবার, পুলিশের ডেপুটি সুপার এইচ জে চৌধুরী জানিয়েছেন, গ্রেফতারের আগে অভিযুক্তদের মেডিক্যাল চেক-আপ করানো হয়। তারপরই রিপোর্ট পজিটিভ আসে। আপাতত গোত্রীর জিএমইআরস মেডিক্যাল কলেজ ও হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে চিকিত্‍সাধীন রয়েছে অভিযুক্ত করোনা রোগী।
চিফ জেলা স্বাস্থ্য অফিসার জানিয়েছেন, রোগী কোনও ট্রাভেল হিস্ট্রি প্রকাশ করেনি। ফলে কীভাবে সে করোনায় আক্রান্ত হয়েছে, তা জানা সম্ভব হয়নি। এ ব্যাপারে খোঁজ নিচ্ছে পুলিশ।


পুলিশ খোঁজ নিয়ে জানিয়েছে, অভিযুক্ত করোনার রোগী ডাভোই এলাকার একটি বস্তিতে থাকেন। যেখানে ১৫০টি বাড়ি ও ৬০০জনের গাদাগাদি করে বাস। ঘটনার পরই ওই এলাকায় বাড়ি-বাড়ি অভিযান চালানোর সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। যদি কারোর কোনও উপসর্গ মেলে, তাহলে তাঁকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করানোর ব্যবস্থা করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here