নিউজ ডেস্ক – মদ কিনতে হামলে পড়ল ভিড়, মুখ্যমন্ত্রীর পাড়া পর্যন্ত লম্বা লাইন।সোমবার থেকে খুলবে মদের দোকান এই ঘোষণা হতেই দোকানে দোকানে উপছে পড়ল সুরাপ্রেমীদের ভিড়। কোথাও ভিড় সামলাতে ‘হিমশিম খেল পুলিস। কোথাও আবার মদের জন্য ইট পেতে দোকানের সামনে লাইন দিতে দেখা গেল সুরাপ্রেমীদের।


দোকান তখনও খোলেই নি, কখন খুলবে তাও জানা নেই।অথচ, কালীঘাট ফায়ার ব্রিগেডের পাশে রিজেন্ট ওয়াইন শপ থেকে কালীঘাট ব্রিজ পর্যন্ত তখনই প্রায় হাজার মানুষের লাইন।
মুখ্যমন্ত্রীর পাড়া হরিশ চ্যাটার্জি স্ট্রিটের মুখ পর্যন্ত চলে গিয়েছে সেই লাইন। যদিও সারা বছরই এই এলাকায় ১৪৪ ধারা জারি থাকে। কিন্তু আজ সকালে সুরাপ্রেমীদের এই লাইনের তা লংঘিত হয়। অন্যদিকে লকডাউনের বিধি ভেঙে ক্রমশ বাড়তে থাকে লাইন। শেষমেশ আসরে নামে কালীঘাট থানার পুলিস। জনতাকে ছত্রভঙ্গ করতে লাঠিচার্জও করে পুলিস।


অন্যদিকে গল্ফগ্রিনে ধরা পড়ে অন্য ছবি। সোস্যাল ডিসট্যান্সিং মেনে ইট দিয়ে রাস্তার ওপর খোপ কাটা হয়েছিল। ভোর থেকে সেই খোপে বাজারের ব্যাগ দিয়ে লাইন রাখা হয়েছিল। আশা ছিল, দোকান খুলবে! দোকানের মালিক এসেছিলেন। কর্মচারীরাও এসেছিলেন। কিন্তু শেষ মুহূর্তে পুলিস নিরাপত্তা দিতে অস্বীকার করে। ফলে হতাশ হয়েই সুরাপ্রেমীরা ফিরে যান। সকাল থেকে জায়গা রেখেও লাভ হয় নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here