নিউজ ডেস্ক- করোনা আক্রান্ত মহিলার মৃতদেহের ব্যাগ খোলায় সংক্রমণ ১৮ জনের, মৃতার আত্মীয়দের বিরুদ্ধে মামলা পুলিশের। নিষেধাজ্ঞা সত্বেও সৎকারের জন্য খুলে ফেলা হয় করোনায় মৃত মহিলার মৃতদেহের ব্যাগ।ফলস্বরূপ করোনায় আক্রান্ত হলেন আরও ১৮ জন। নিয়ম ভাঙার অপরাধে মৃতার আত্মীয়দের নামে মামলা দায়ের করেছে পুলিশ।

মহারাষ্ট্রের উল্লাসনগরে বছর ৪০-এর এক মহিলা করোনার উপসর্গ নিয়ে স্থানীয় হাসপাতালে ভর্তি হন। ২৫ মে হাসপালাতেই তাঁর মৃত্যু হয়। এরপর লালারসের নমুনা পরীক্ষার জন্য পাঠালে রিপোর্ট করোনা পজিটিভ আসে। হাসপাতাল কর্তৃপক্ষ দেহ একটি প্লাসটিক ব্যাগে মুড়ে পরিবারের হাতে তুলে দেয়। বারবার নিষেধ করে ব্যাগটি খুলতে, ওইভাবেই যেন সৎকার করা হয়। কিন্তু কোনও কথাই কানে নেয় না মৃতের পরিবার। হাসপাতাল থেকে দেহ একটি মোনাস্টেরিতে নিয়ে যাওয়া হয়। সেখানে ব্যাগ খুলে সৎকারের আগে নানারকম রীতি নিয়ম পালন করা হয়। সূত্রের খবর, ঘটনাস্থলে প্রায় ১০০জন উপস্থিত ছিলেন।


মৃতের পরিবারের ৫০ জন সদস্যকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়। তাঁদের মধ্যে ১৮ জনের করোনা রিপোর্ট পজিটিভ আসে। প্রসঙ্গত, শুক্রবার ৩২ জন নয়া করোনা আক্রান্তের হদিশ মিলেছে উল্লাসনগরে। সব মিলিয়ে বর্তমানে সেখানে করোনা আক্রান্তের সংখ্যা ৩০৫।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here