নিউজ ডেস্ক – ‘চিনের দালাল’, এই অভিযোগ বারবার উঠেছে সিপিএম নেতৃত্বের বিরুদ্ধে। এবার একই অভিযোগ তুলল বিজেপি।

রাজ্য বিজেপি মহিলা মোর্চার অভিযোগ, সিপিএমের মুখপত্র গণশক্তি পত্রিকায় চিনকে সমর্থন করে দেশবিরোধী প্রতিবেদন লেখা হয়েছে। যাতে উল্লেখ করা হয়, ভারতীয় সেনা নিয়ন্ত্রণরেখা পেরিয়ে চিন সেনাকে উসকানি দিয়েছে। এর প্রতিবাদ জানিয়ে অগ্নিমিত্রা পলের নেতৃত্বে আজ গণশক্তি ভবন ঘেরাও কর্মসূচি নেয় বিজেপির মহিলা মোর্চা।

তবে মল্লিকবাজার থেকে মৌলালির দিকে মিছিল আসার পথে গণশক্তি অফিসে পৌঁছনোর আগেই পুলিশ আটকে দেয় মহিলা মোর্চার সদস্যদের। সেখানেই বেঁধে যায় ধুন্ধুমার। আটক করা হয় মোর্চা নেত্রী অগ্নিমিত্রা পলকে।


এরপর বিক্ষোভের আগুনে কার্যত ঘি পড়ে। মহিলা মোর্চার সদস্যরা সজোরে গণশক্তির বিরুদ্ধে ধিক্কার জানিয়ে স্লোগান তুলতে থাকেন। চিনের দালাল – এই স্লোগানও ওঠে। রাস্তার উপরে চিনা প্রেসিডেন্ট শি জিনপিংয়ের কুশপুতুল রেখে আগুন জ্বালিয়ে দেওয়া হয়। পরিস্থিতি ক্রমশ হাতের বাইরে যেতে থাকলে পুলিশ আরও সক্রিয় হয়ে ওঠে। আটক করা হয় মহিলা মোর্চার বেশ কয়েকজন সদস্যকেও। এক সদস্যা প্রশ্ন তোলেন, কেন তাদের কর্মসূচিতে বাধা দিচ্ছে পুলিশ? বিজেপি মহিলা মোর্চার গণশক্তি ভবন ঘেরাও কর্মসূচি ঘিরে এতটাই অশান্ত হয়ে ওঠে এলাকা যে যান চলাচল কিছুক্ষণের জন্য স্তব্ধ হয়ে যায়। তবে এখনো এই মুখ খোলেন নি সিপিএমের কোনও নেতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here