নিউজ ডেস্ক- গাছে ঝুলিয়ে ‘খুন’ করা হল হনুমান, হাততালি দিয়ে মজা নিলেন প্রত্যক্ষদর্শীরা। কেরলের হাতি খুনের ঘটনায় এখনো প্রলেপ পড়েনি তারমধ্যেই এমন ঘটনা ঘটল তেলেঙ্গানায়। এই ঘটনার ছবি ভাইরাল। যা দেখে নিন্দায় সরব নেটদুনিয়া।


সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় হনুমানকে ‘খুনে’র এই মর্মান্তিক দৃশ্যের ভিডিও ছড়িয়ে পড়ে। তারপরই প্রকাশ্যে ঘটনাটি। ভিডিওতে স্পষ্ট দেখা যায়, তেলেঙ্গানার খাম্মান জেলার আম্মাপালেম গ্রামে এক হনুমানকে ধরে বেঁধে গলায় ফাঁস দিয়ে গাছে ঝুলিতে দেওয়া হচ্ছে। খানিকক্ষণ পরই প্রাণ হারায় সে। যে দৃশ্য দারুণ উপভোগ করছেন প্রত্যক্ষদর্শীরা। ভিডিওটি ছড়িয়ে পড়তেই খবর পৌঁছায় পুলিশের কানে। ঘটনায় জড়িত তিনজনকে এখনও পর্যন্ত গ্রেপ্তার করা হয়েছে।


আরও জানা গিয়েছে, সেই এলাকায় হনুমানের একটি দল ঢুকে পড়েছিল। তাদের লাফালাফি সহ্য করতে না পেরে ‘উচিত শিক্ষা’ দেবে বলে ঠিক করেছিল এক ব্যক্তি। একটি হনুমানকে টিউবওয়েলের নিচে পড়ে যেতে দেখে তাকে ধরে ফেলে স্থানীয় ব্যক্তিটি। তারপরই দড়ি দিয়ে গাছে ঝুলিয়ে দেয়।
আশ্চর্যজনকভাবে এমন ঘটনার প্রতিবাদও করেনি অন্যরা। বরং এই হনুমান বধের ‘মজা’র দৃশ্য উপভোগ করতে সেখানে লোক জড়ো হয়ে যায়। ওই ব্যক্তির সাহায্যে পাশেও দাঁড়ায় অনেকে। এমন নির্মম ঘটনায় হতবাক নেট দুনিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here