নিউজ ডেস্ক- প্রয়াত বাংলাদেশের ‘প্লেব্যাক সম্রাট’ অ্যান্ড্রু কিশোর। দীর্ঘদিন ধরেই ক্যান্সারে আক্রান্ত ছিলেন ৮ বার জাতীয় পুরস্কার বিজেতা অ্যান্ড্রু। অবশেষে ছন্দপতন, আর লড়াই চালিয়ে যেতে পারলেন না, সোমবার সন্ধে ৬.৫৫ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন শিল্পী।


গতবছর সেপ্টেম্বর মাস থেকেই ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন অ্যান্ড্রু কিশোর। অ্যাডরিনাল গ্ল্যান্ডে টিউমার ধরা পরে, পরবর্তীতে সেটা ম্যালিগন্যান্ট হয়ে যায়। তাঁর জনপ্রিয় গানের মধ্যে অন্যতন, ‘ জীবনের গল্প আছে বাকি অল্প’, ‘ হায়রে মানুষ রঙিন ফানুস’, ‘ ডাক দিয়েছেন দয়াল আমারে’।


গতকাল সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল অ্যান্ড্রুর মৃত্যুর খবর। সেইসময় পরিবারের তরফে জানানো হয়, খবর ভুয়ো, তবে এও জানানো হয়, শিল্পীর শারীরিক অবস্থা খুবই খারাপ, তিনি আর কথা বলছেন না। গতকাল রাত ১০টা নাগাদ অ্যান্ড্রুর স্ত্রী সোশ্যাল মিডিয়ায় লেখেন, ” কিশোর আর কথা বলছে না। চোখ বন্ধ করে শুয়ে আছে। ওকে জিজ্ঞেস করি, কী ভাবছ ? ও বলল, ঈশ্বরের কাছে প্রার্থনা করছি, আমায় যেন আর কষ্ট না দেন, তাড়াতাড়ি নিজের কাছে ডেকে নেন।”
রাজশাহিতে চলছিল অ্যান্ড্রু কিশোরের চিকিৎসা। ভর্তি ছিলেন নিজের বোনের হাসপাতালে। সোমাবর ICU থেকে স্থানান্তর করার পরই শারীরিক অবস্থার দ্রুত অবনতি হতে থাকে, কিছুক্ষণের মধ্যেই শেষ নিশ্বাস ত্যাগ করেন অ্যান্ড্রু কিশোর। প্রয়াত শিল্পীর বড় বোনের স্বামী ডঃ প্যাট্রিক বিপুল বিশ্বাস অ্যান্ড্রুর মৃত্যুর খবর নিশ্চিত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here