নিউজ ডেস্ক- কানপুরে ৮ জন পুলিশ কর্মী খুনের ঘটনায় এক সপ্তাহ পার হয়নি, তারমধ্যেই মধ্যপ্রদেশের উজ্জয়িনীর মহাকাল মন্দির থেকে গ্রেফতার হয়েছে ভয়ঙ্কর গ্যাংস্টার বিকাশ দুবে।

পুলিশের চোখে ধুলো দিয়ে উত্তরপ্রদেশ থেকে মধ্যপ্রদেশের দিকে পালিয়ে গিয়েছিল বিকাশ। মাঝে জনা গিয়েছিল সে ফরিদাবাদে গা ঢাকা দিয়ে রয়েছে। এমন পরিস্থিতিতে বিকাশ দুবেকে শেষকালে মধ্যপ্রদেশের মহাকাল মন্দির থেকে উদ্ধার করা হয়েছে। মহাকাল মন্দিরে গ্রেফতারির পর পুলিশের হাতে ধরা পড়তেই তে জ কমেনি বিকাশের। পুলিশের সামনেই চিৎকার করে সে বলে ‘ম্যায় বিকাশ দুবে , কানপুরওয়ালে..’ । শুনতেই পুলিশ কর্মীদের হাতে চড়চাপাটি খেয়ে যায় বিকাশ।


মহাকালের মন্দিরে ঢুকতে যাচ্ছিল বিকাশ। সেই সময় তার সম্পর্কে জানতে চায় সিকিউরিটি। সঙ্গে সঙ্গে পুলিশকে জানানো হয়। আর সেই মুহূর্তে পুলিশ এসে গ্রেফতার করে ৬০ মামলার অপরাধী বিকাশকে। আপাতত তার জিজ্ঞাসাবাদ জারি রয়েছে।এদিকে, বিকাশের যে দুই সঙ্গীকে পুলিশ গ্রেফতার করেছিল , তারা আজ এনকাউন্টারে মারা গিয়েছে। জানা গিয়েছে, তারা জেল থেকে পালানোর চেষ্টা করছিল। আর সেকারণেই তাদের গুলি করতে বাধ্য হয় পুলিশ।


বিকাশের গ্রেফতারি নিয়ে একের পর তথ্য উঠে আসছে। এদিকে, কীভাবে উজ্জয়িনীর মহাকাল মন্দির থেকে বিকাশ দুবে গ্রেফতার হয়েছে তা নিয়ে উঠতে শুরু করেছে একাধিক প্রশ্ন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here