নিউজ ডেস্ক- পুলিশি এনকাউন্টারে খতম কুখ্যাত গ্যাংস্টার বিকাশ দুবে।জানা গিয়েছে, শুক্রবার ভোরে মধ্যপ্রদেশ থেকে নিয়ে আসার সময় ঘটে নাটকীয় ঘটনা। কানপুরের কাছে দুর্ঘটনায় পড়ে বিকাশের গাড়ি। কনভয়ে যে গাড়িতে বিকাশ ছিল, আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে সেই গাড়িটিই উলটে যায়। সুযোগ বুঝে পালাতে যায় সে তখনই গুলি চালায় পুলিশ। তার কোমরে গুলি লাগে।


বৃহস্পতিবার, মধ্যপ্রদেশের উজ্জয়িনীর একটি এলাকা থেকে গ্রেপ্তার হয় কানপুরের ডন বিকাশ দুবে। গোয়েন্দা সূত্রে খবর পেয়ে, তার খোঁজে ভারত-নেপাল সীমান্তে চিরুনি তল্লাশি চালাচ্ছিল উত্তরপ্রদেশের বহরাইচ জেলার পুলিশ। পাশাপাশি সন্ধান চলছিল অন্য রাজ্যগুলিতেও। আর তাতেই মেলে সাফল্য। গ্রেপ্তার হতে হয় কানপুরে আটজন পুলিশকর্মী খুনের ঘটনার মূল অভিযুক্ত বিকাশকে। তার আগে বৃহস্পতিবার সকালে বিকাশের ঘনিষ্ঠ দুই কুখ্যাত দুষ্কৃতী রণবীর ও প্রভাত মিশ্রকে এনকাউন্টারে খতম করে উত্তরপ্রদেশ পুলিশ। বিকাশের মাফিয়া দলের গুরুত্বপূর্ণ সদস্য রণবীরের মাথার দাম ৫০ হাজার ছিল। আর প্রভাত মিশ্র ছিল কানপুরের ডনের অত্যন্ত ঘনিষ্ঠ। বিকাশের গ্রেপ্তারির পরেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে কথা বলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান।


জানা গিয়েছে, এদিন তাকে মধ্যপ্রদেশ থেকে নিয়ে আসছিল উত্তরপ্রদেশ পুলিসের স্পেশ্যাল টাস্ক ফোর্স। তখনই ঘটে দুর্ঘটনা। বিকাশ উলটে যাওয়া গাড়ি থেকে পালাতে চেষ্টা করে। এক পুলিশ কর্মীর থেকে পিস্তল ছিনিয়ে গুলি চালাতে শুরু করে সে। পালানোর চেষ্টা করলে পুলিশের সঙ্গে গুলির লড়াই শুরু হয়। সূত্রের খবর, উজ্জ্বয়িনী থেকে ধৌলি আনার পথে বিকাশের গাড়ি উলটে যেতেই গ্যাংস্টারের কিছু সঙ্গীও সেখানে যোগ দেয়। আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে মৃত্যু হয় তার। তবে বিকাশের হাতকড়া পরানো ছিল কি না, তা নিয়ে সংশয় রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here