মালদা- ভয়াবহ দুর্ঘটনায় চারজনের মৃত্যু, আহত বেশ কিছু জন। বাইক অটোর সংর্ঘষে মৃত চার আহত বেশ কয়েকজন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে সামসী-আলাল ৮১ নম্বর জাতীয় সড়কের শ্রীপুর মিলনপল্লী লাগোয়া এলাকায়।

সামসী গ্রামীণ হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মৃত চারজনের মধ্যে দুজন মহিলা, একজন যুবক ও একজন কিশোর। মৃত দুই মহিলার নাম তাসলিমা বিবি (৩০) এবং শুকরি বিবি (৪০)। মৃত কিশোরের নাম শেখ আসলাম (১২)। তাঁদের তিনজনের বাড়ি হরিশ্চন্দ্রপুর-১ ব্লকের গাংনদীয়া গ্রামে। মৃত যুবকের নাম মোজাম্মেল হক (২১)। তাঁর বাড়ি সামসীর ভগবানপুর গ্রামে। জখম ব্যক্তির নাম রিজু মণ্ডল (২৪)। তিনি সামসীর ভগবানপুর গ্রামের বাসিন্দা।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, হরিশ্চন্দ্রপুর-১ ব্লকের গাংনদীয়া গ্রামের কিছু বাসিন্দা একটি অটোতে করে পান্ডুয়ার উদ্দেশ্যে যাচ্ছিলেন।বিপরীত দিক থেকে একটি বাইকে দুজন শ্রীপুরের দিক থেকে সামসী যাচ্ছিলেন। ৮১ জাতীয় সড়কের উপর শ্রীপুর মিলনপল্লী লাগোয়া এলাকায় অটো-বাইক মুখোমুখি সংঘর্ষ হয়।বাইকটি ছিটকে পড়ে। বাইক চালক ঘটনাস্থলেই মারা যান।

বাইক আরোহী রিজু মণ্ডলও গুরুত্বর আহত হয়।ঘটনার পর স্থানীয়রা এসে তাঁদের সামসী গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। জখম বাইক আরোহী রিজু মণ্ডলের অবস্থা সংকটজনক। তাঁকে চিকিৎসার জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়েছে।মৃতদেহ গুলি ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here