নিউজ ডেস্ক- এবার মাদকযোগে বিখ্যাত কমেডিয়ান ভারতী সিং এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়াকে গ্রেফতার করল NCB।

তাঁদের মুম্বইয়ের ফ্ল্যাটে তল্লাশি চালায় এনসিবি। সূত্রের খবর, ভারতী এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়ার বিরুদ্ধে নিষিদ্ধ মাদক সেবনের অভিযোগে তাঁর বাড়ি থেকে তল্লাশি করে গাঁজা উদ্ধার করেছে এনসিবি। প্রথমে জিজ্ঞাসাবাদের জন্য ভারতী এবং তাঁর স্বামীকে এনসিবির দফতরে নিয়ে যাওয়া হয়।পরে তাঁদের গ্রেফতার করা হয়।


সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডে একের পর এক তারকার মাদকযোগ প্রকাশ্যে আসছে। সেই যোগসূত্র ধরে তদন্ত এগিয়ে নিয়ে যেতে তালিকায় নতুন সংযোজন ভারতী এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া। দিন কয়েক আগেই, মাদকযোগে বলিউড অভিনেতা অর্জুন রামপাল এবং তাঁর প্রেমিকা গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসকে জিজ্ঞাসাবাদ করে এনসিবি। পাশাপাশি অভিনেতার বাড়িতেও তল্লাশি চালায় কেন্দ্রীয় সংস্থাটি। এ ছাড়াও বিখ্যাত প্রযোজক ফিরোজ নাদিওয়াওয়ালার নাম জড়িয়েছে মাদককাণ্ডে। তাঁর স্ত্রী শাবানাকে মাদক সরবরাহের অভিযোগে গ্রেফতারও করে এনসিবি।

এছাড়াও কিছু দিন আগেই জেরা করা হয়েছিল দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত সিং, সারা আলি খান সহ অনেককেই। সে সময় এনসিবি জানিয়েছিল তাঁদের কাছে বলিউডের আরও অনেকের নাম রয়েছে। সকলকেই জেরা করা হবে বলে জানা গিয়েছে । এবার ভারতী সিং ও তাঁর স্বামীকে গ্রেফতার করা হল। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here