নিউজ ডেস্ক- অরাজনৈতিক ব্যানারে খেজুরি দিবস পালন করলেন রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। প্রতি বছর তৃণমূলের ব্যানারেই এই কর্মসূচি হয়ে থাকে এবার দেখা গেল অন্য ছবি ।

মঙ্গলবার সকাল ১১টায় খেজুরির বাঁশগোড়া থেকে মিছিল শুরু হয়। শেষ হয় কামারদায়। সেখানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন শুভেন্দু। বিপুল পরিমাণ অনুগামীদের নিয়ে তিনি একেবারে মিছিলের সামনে প্ল্যাকার্ড হাতে, ব্যানার ধরে সন্ত্রাস বিরোধী পদযাত্রার নেতৃত্ব দেন। ২০১০ সালে এলাকা দখলকে ঘিরে সিপিএম এবং তৃণমূলের সংঘর্ষে রণক্ষেত্রে পরিণত হয়েছিল খেজুরি। প্রাণ হারিয়েছিলেন বহু মানুষ। ২০১০ সালের ২৪ নভেম্বর খেজুরিতে শান্তি ফিরেছিল। সেই স্মৃতিতে প্রতি বছর খেজুরি দিবস পালন করে তৃণমূল। এবার একেবারে অরাজনৈতিক ব্যানারে এই দিন পালন করলেন শুভেন্দু।


এদিকে, এদিন বিকেলে খেজুরিতে এ উপলক্ষে এক কর্মসূচি করার কথা ছিল তৃণমূলের। শেষ পর্যন্ত জানা গিয়েছে, তৃণমূলের পক্ষ থেকে সেই কর্মসূচি বাতিল করা হয়েছে। দলীয় সূত্রে জানা গিয়েছে, রাজ্য নেতৃত্ব শুভেন্দু অধিকারীকে কোনওভাবে ক্ষুব্ধ করতে চাইছেন না। তার জেরেই এই কর্মসূচি বাতিল করা হয়েছে। যদিও কয়েকদিন আগে নন্দীগ্রাম দিবসের দিন শুভেন্দুর পাল্টা সভা করেছিল তৃণমূল। সেখানে ছিলেন মন্ত্রী ফিরহাদ হাকিম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here