মালদা- জব কার্ডের বদলে মহিলাকে সহবাসের প্রস্তাব সুপারভাইজারের।বারে বারে অশালীন প্রস্তাব দিয়ে ফোন,হুমকি। এই ঘটনায় তীব্র উত্তেজনা মালদার যদুপুরে।পঞ্চায়েত দফতরের সামনে বিক্ষোভ।


যদুপুর২ গ্রাম পঞ্চায়েতে জব কার্ড দেওয়া চলছিল। যদুপুর গ্রামের এক গৃহবধূ (শোভা মন্ডল) জব কার্ড চাইতে পঞ্চায়েতে গেলে সুপারভাইজার অমল মন্ডল তাঁকে একান্তে জানান জব কার্ড দেবেন কিন্তু তার বদলে তাঁর সঙ্গে সহবাস করতে হবে। অশালীন ইঙ্গিত করেন তিনি। অভিযোগ, এরপর সেই মহিলা চলে এলে পরে তাঁকে ফোন করা শুরু করেন সেই সুপার ভাইজার। ফোনেও সেই একই প্রস্তাব দেন। মহিলা রাজি না হলে তাঁকে হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। পরে এই নিয়ে তৃণমূল পরিচালিত এই পঞ্চায়েতের প্রধানকে অভিযোগ করা হলে তিনি নিরব থাকেন।এরপরে সুপার ভাইজারের হুমকি আরও বেড়ে যায়। বাধ্য হয়ে সেই মহিলা স্থানীয় পঞ্চায়েত সদস্যকে নিয়ে ইংরেজবাজার ব্লকের বিডিও কাছে লিখিত অভিযোগ করেন।

এরপরেও সুপারভাইজার অমল মন্ডলের বিরুদ্ধে তেমন ব্যবস্থা না নেওয়া হলে আজ গ্রামের বেশ কিছু মানুষ পঞ্চায়েত দফতরের সামনে বিক্ষোভে বসেন। এদিকে এই বিষয়কে ইস্যু করে বিক্ষোভে তাদের সঙ্গে সামিল হয় বিজেপিও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here